মঙ্গলবার   ২২ অক্টোবর ২০২৪   কার্তিক ৭ ১৪৩১   ১৮ রবিউস সানি ১৪৪৬

তরুণ কণ্ঠ|Torunkantho
৩৭

সম্পত্তি আত্মসাৎ ভাইয়ের মেয়েকে বিয়ের দাবি করা সেই ইউপি গ্রেপ্তার

তরুণ কণ্ঠ রিপোর্ট

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২৪  

রাজবাড়ীর পাংশায় সম্প্রতি স্ত্রীর বড় ভাইয়ের মেয়ে (ভাতিজি) বিয়ের দাবি করা আলোচিত সেই ইউপি সদস্য মো. হারুন অর রশিদ (৪১) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গতকাল রোববার রাত ৮টার দিকে উপজেলার মাছপাড়া ইউনিয়নের নিজ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। মো. হারুন অর রশিদ মাছপাড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ইউনিয়নের কানুখালী গ্রামের  হুরমত আলীর ছেলে। জানা যায়, সম্প্রতি স্ত্রীর ভাইয়ের মেয়ে (ভাতিজি) কে বিয়ের দাবি করেন ইউপি সদস্য মো. হারুন অর রশিদ। বিষয়টি জানাজানি হলে আলোচনায় আসেন তিনি। এ বিষয়ে পাংশা মডেল থানায় একটি অভিযোগ করে ভূক্তভোগীর (ভাতিজির) পরিবার। তবে সেই অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়নি বলে জানিয়েছেন, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সালাউদ্দিন। তিনি বলেন, রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানায় তার নামে মামলা ছিলো। সেই মামলায় তাকে গতকাল রাতে গ্রেপ্তার করে বালিয়াকান্দি থানায় প্রেরণ করা হয়েছে।

 

এ বিষয়ে বালিয়াকান্দি থাকার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন বলেন, গ্রেপ্তার হারুনের বিরুদ্ধে ইতিপূর্বে থানায় চাঁদাবাজি মামলাসহ মারপিট করে গুরুত্বর যখম করার অভিযোগ ছিলো। তদন্ত পূর্বক প্রাথমিক ভাবে অভিযুক্ত প্রমানিত হওয়ায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতে পাঠানোর কার্যক্রম চলমান রয়েছে।

 

অপরদিকে তাকে গ্রেপ্তার করায় ভূক্তভোগী ভাতিজি জানায়, তাকে যে মামলাই গ্রেপ্তার করা হোক না কেন, আমরা অনেক খুশি হয়েছি। পুলিশকে ধন্যবাদ জানাই। আমাকে বিয়ের দাবি করা সহ আমাদের বিভিন্ন ভাবে হুমকি-ধামকি দিয়ে আসছিল (আমার ফুপা) হারুন মেম্বার। এখন অন্তত শান্তিতে থাকতে পারব। আমরা ও এলাকাবাসী তার কঠোর শাস্তির দাবি জানাই।

এই বিভাগের আরো খবর