রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪   ভাদ্র ২৩ ১৪৩১   ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

তরুণ কণ্ঠ|Torunkantho
১২৫

শাকিব খানের সঙ্গে কোনো সিনেমায় অভিনয় করছি না: তুষি

বিনোদন প্রতিবেদক  

প্রকাশিত: ১ জুন ২০২৪  

‘হাওয়া’সিনেমা খ্যাত নায়িকা নাজিফা তুষি। তার হাতে অনেক কাজের প্রস্তাব এলেও বেছে বেছে মানসম্পন্ন কাজ করছেন বলে জানিয়েছেন তিনি। এরই মধ্যে খবরের শিরোনাম হয়েছেন- শাকিব খানের নায়িকা হচ্ছেন এ অভিনেত্রী। এমন খবর প্রচার করেছে দেশের একটি গণমাধ্যম।

একটি সূত্রের বরাতে গণমাধ্যমটি জানায়, ‘হাওয়া’ খ্যাত নাজিফা তুষিই হতে যাচ্ছেন শাকিব খানের পরবর্তী নায়িকা। তবে সিনেমার শুটিং কবে নাগাদ শুরু হবে তা জানা যায়নি। এরই মধ্যে প্রযোজনা প্রতিষ্ঠান ভার্সেটাইল মিডিয়ার পক্ষ থেকে শুটিংয়ের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এখন অপেক্ষা শাকিবের শিডিউলের। আরও একটি চমকপ্রদ তথ্য, এ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে পারেন সময়ের দাপুটে প্রযোজক আরশাদ আদনান।

শাকিব খানের সঙ্গে কোনো সিনেমায় অভিনয় করছি না: তুষি 

শাকিব খানের সঙ্গে কোনো সিনেমায় অভিনয় করছি না: তুষি

আরও জানায়, শাকিব-তুষির সিনেমাটি নিয়ে বিশেষ পরিকল্পনা করেছে ভার্সেটাইল মিডিয়া। তাদের এ সিনেমাটিও বিশ্বব্যাপী মুক্তি দেওয়া হবে। গল্প ও শুটিং লোকেশনেও থাকবে ভিন্নতা।

তবে খবরটি সত্য নয় বলে দাবি করেছেন নাজিফা তুষি। তিনি জাগো নিউজকে বলেন, আমি শাকিব খানের সাথে জুটি বাঁধতে চলেছি অথচ আমিই জানি না। খবরটি সত্য নয়। সূত্র ধরে একটা কিছু লিখে দেওয়া আসলে কী ঠিক? আমার সঙ্গে শাকিব খান বা ভার্সেটাইল মিডিয়ার এ বিষয় নিয়ে কোনো কথাই হয়নি।

শাকিব খানের সঙ্গে কোনো সিনেমায় অভিনয় করছি না: তুষি 

শাকিব খানের সঙ্গে কোনো সিনেমায় অভিনয় করছি না: তুষি
অভিনেত্রীর বক্তব্য না নেওয়ায় খানিক চটেছেন তিনি। জানালেন, হুটহাট করে এমন সূত্র ধরে গুঞ্জন ছড়ানোর কোনো মানে হয় না। আমি কাজেই আছি তবে অন্য কিছু নিয়ে। এসব নিয়ে গুঞ্জন না ছড়ালে খুশি হব।

লাক্স তারকা নাজিফা তুষি। ২০১৪ সালে এ সুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানার্সআপ নির্বাচিত হন। এরপর নাম লেখান বিজ্ঞাপন, মিউজিক ভিডিওতে। টিভি অনুষ্ঠান সঞ্চালনা করলেও টিভি নাটকে অভিনয় করেননি। বরং সিনেমাকে মূল ফোকাস করে কাজ শুরু করেন।

২০১৬ সালে রেদওয়ান রনি নির্মাণ করেন ‘আইসক্রিম’ সিনেমা। এতে অভিনয় করেন তুষি। এটি তার অভিষেক চলচ্চিত্র। এরপর দীর্ঘ বিরতি নিয়ে ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব ফিল্মে অভিনয় করেন। এ দুটো ফিল্ম মুক্তির পর বেশ প্রশংসা কুড়ান তুষি।

এই বিভাগের আরো খবর