সোমবার   ০১ জুলাই ২০২৪   আষাঢ় ১৬ ১৪৩১   ২৪ জ্বিলহজ্জ ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
৩৮

বিয়ের পর সোনাক্ষীকে যে দামি উপহার দিলেন জাহির

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৬ জুন ২০২৪  

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সাত পাকে বাঁধা পড়লেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। রোববার (২৩ জুন) সন্ধ্যায় কাগজে-কলমে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন এই জুটি। 

ইতোমধ্যেই জাহির-সোনাক্ষীর বিয়ের অনুষ্ঠানের নানান ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এদিকে বিয়ের পরপরই স্বামী জাহিরের সঙ্গে দামি বিএমডব্লিউ গাড়ি চড়তে দেখা গেল সোনাক্ষীকে। 

জানা যায়, ইকবালই নাকি নতুন বউকে এই গাড়ি উপহার দিয়েছেন। ব্যাটারি চালিত বিলাসবহুল বিএমডব্লিউ সেডান আই৭ এর প্রাথমিক মূল্য ২.০৩ কোটি টাকা (এক্স-শোরুম)। তবে এই গাড়িগুলিরই একটু ভালো মডেলগুলির দাম ২.৫০ কোটি টাকা (এক্স-শোরুম)। 

সোনাক্ষীকে ঠিক কোন মডেলের গাড়ি উপহার দিয়েছেন তা এখনও নিশ্চিত ভাবে জানা যায়নি। তবে এই গাড়িটি পুরোপুরি ব্যাটারি চালিত বলে জানা যাচ্ছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে সোনাক্ষী-জাহিরকে নতুন সাদা রঙের মডেলের একটা গাড়িতে দেখা যায়। সোনাক্ষী জাহির সেই মুহূর্তে লেন্সবন্দি হয়েছেন. যখন তারা একসঙ্গে রিসেপশন পার্টির জন্য মুম্বাইয়ের দাদার এলাকার বস্তিয়ান রেস্তোরাঁয় এসেছিলেন।

উল্লেখ্য, বেশ কয়েক বছর ধরেই প্রেম, সম্পর্ক, বিয়ে নিয়ে খুব একটা মুখ খুলতে দেখা যায়নি সোনাক্ষী সিনহাকে। যখনই এসব প্রশ্ন উঠেছে, তখনই পুরো বিষয়টা এড়িয়ে গিয়েছেন। তবে বলিউডের হাওয়ায় উড়ছিল সোনাক্ষী ও জাহির ইকবালের প্রেমের খবর। সম্প্রতি সালমন খানের পার্টিতেও একসঙ্গে হাজির হয়েছিলেন সোনাক্ষী ও জাহির।

এই বিভাগের আরো খবর