শনিবার   ২৯ জুন ২০২৪   আষাঢ় ১৪ ১৪৩১   ২২ জ্বিলহজ্জ ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
২৮

বিয়ের দিন আশীর্বাদ নিতে মসজিদে জাহির, জিন্স-টপে সোনাক্ষী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৩ জুন ২০২৪  

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা আর জাহির ইকবালের বিয়ে এখন ‘টক অফ দ্য টাউন’। আজ (রোববার) বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি। এদিন সকাল থেকেই তাদের বাড়ির সামনে ক্যামেরা নিয়ে অপেক্ষা করছেন পাপারাজ্জিরা। 

ইতোমধ্যেই বিয়ের ভেন্যুতে হাজির হয়েছেন সোনাক্ষী। জিন্স-টপে ক্যাজুয়্যাল লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। অন্যদিকে জীবনের এই বিশেষ দিনে মসজিদে গেছেন তার প্রেমিক জাহির। সোনাক্ষী পাপারাজ্জিদের এড়িয়ে গেলেও, জাহির তেমনটা করেননি। গাড়িতে ওঠার আগে হাসিমুখেই ধরা দিয়েছেন তিনি। 

এদিকে বাড়ি থেকে বেরিয়ে বিয়ের ভেন্যুর উদ্দেশে রওনা দিয়েছেন সোনাক্ষীর মা। সেই ভিডিও ধরা পড়েছে পাপারাজ্জিদের ক্যামেরায়। অনেকেই সোনাক্ষীর লুক দেখে মন্তব্য করেছেন, মনেই হচ্ছে না তিনি বিয়ের পাত্রী। 


এর আগে ২২ জুন সিনহা পরিবারে সোনাক্ষীর বিয়ে উপলক্ষে বিশেষ পূজার আয়োজন করা হয়। ভগবানের আশীর্বাদ নিয়েই জীবনের নতুন জার্নি শুরু করবেন অভিনেত্রী। 

জানা গেছে, শিল্পা শেট্টির বিলাসবহুল রেস্তোরাঁয় হবে তারকাখচিত জমকালো রিসেপশন পার্টি। সোনাক্ষীকে বিয়ের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন হীরমান্ডির সহ অভিনেত্রী মনীশা কৈরালা। রঙিন আলোর মালায় সুসজ্জিত সোনাক্ষীর বাড়ি। 

জাহির-সোনাক্ষীর বিয়েতে উপস্থিত থাকবেন হাজার অতিথি। অনুষ্ঠানে যোগ দিতে বিয়ের অনুষ্ঠানে আসতে শুরু করেছেন তারা। বিয়ের জন্য বাড়ি থেকে বেরিয়ে আগেই মসজিদে আশীর্বাদ নিয়েছেন জাহির ইকবাল। বিয়ের ভেন্যুতে এসে পৌঁছেছে কনে সোনাক্ষীর প্যাস্টেল শেডের পোশাকও। এখন শুধু মালাবদলের অপেক্ষা। 

এই বিভাগের আরো খবর