রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪   ভাদ্র ২৩ ১৪৩১   ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

তরুণ কণ্ঠ|Torunkantho
১৩৬

বিয়ের ছবি শেয়ার করে যা বললেন পিয়া

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৮ মে ২০২৪  

ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা পরমব্রত চট্টোপাধ্যায় ৬ মাস হল বিয়ে করেছেন সংগীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়াকে। পরমব্রত-পিয়ার বিয়ের দিনের বিকেলেই ছিল অভ্যর্থনা পর্ব। এদিন ভালোবাসার মানুষটিকে আংটি পরিয়ে দেন তিনি। 

তবে তাদের এই বিয়ের আয়োজনে খুব বেশি অতিথিরাও উপস্থিতি ছিল না। সাদামাটা ভাবে ২৫-৩০ জন অতিথি নিয়েই সম্পন্ন করা হয় তাদের বিয়ের আয়োজন। এ সময় সেখানে উপস্থিত সবাইকেই বেশ প্রাণজ্বল চেহারায় দেখা যায়। সেই বিয়ের দিনের কয়েকটি সুন্দর মুহূর্তের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন পিয়া। 

মুহূর্তগুলোর স্মৃতিচারণ করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘ছয় মাস আগের সেই ঘরোয়া আয়োজনের মুহূর্ত।’ ছবিতে দেখা যায়, এদিন বিয়ের সাজে পিয়ার পরনে ছিল সাদার উপর লাল রঙের শাড়ি। সাথে বরের বেশে পরবমব্রত পরেছিলেন কমলা রঙের পাঞ্জাবির উপর সবুজ কোটি। 


পিয়ার এই পোস্টের পর এ তারকা দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন তাদের ভক্ত-অনুরাগীরা। কেউ লিখেছেন, ‘মন ভরে গেল।’  কেউ আবার লিখেছেন, ‘খুবই সুন্দর লাগছে দুজনকে।’

এর আগে, ২০২১ সালে দীর্ঘ ছয় বছরের সম্পর্কের ইতি টেনে সংগীতশিল্পী অনুপম রায়ের ঘর ছাড়েন পিয়া চক্রবর্তী। করোনা মহামারি শুরুর দিকে পরমব্রতর সঙ্গে পিয়ার ঘনিষ্ঠতা বাড়ে।

লিভ-ইন সঙ্গী প্রেমিকার সঙ্গে পরমব্রতর যখন দূরত্ব বাড়ছিল, ঠিক সেই সময়ে আরও কাছে চলে আসে দুজন। এরপর দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন তারা। সকল জল্পনার অবসান ঘটিয়ে গত বছরের নভেম্বরে আনুষ্ঠানিকভাবেই বিয়ে করেন। 

উল্লেখ্য, পিয়ার জীবনের নতুন অধ্যায়ের খবর পেতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছিল। কেবল পিয়া নন, কটাক্ষের মুখে পড়েছিলেন পরমব্রতও। অনুপমের সঙ্গে পিয়ার সম্পর্কের বিচ্ছেদের জন্য পরমব্রতকেই দায়ী করেছিলেন সবাই।

তবে কখনও নিজেদের ভাবনা-জীবনদর্শনকে খোলসা করার প্রয়োজন মনে করেননি পরমব্রত বা পিয়া কেউই। তারা জীবনকে বেঁচেছেন নিজের শর্তেই। অন্যদিকে, জীবনের নতুন ইনিংস শুরু করেছেন অনুপমও। সঙ্গীতশিল্পী প্রস্মিতা পালের সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন অনুপম। সেই অধ্যায়ের জন্য তাকে শুভেচ্ছাও জানিয়েছিলেন প্রাক্তন স্ত্রী পিয়া ও বন্ধু পরমব্রত।

এই বিভাগের আরো খবর