মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪   আশ্বিন ১ ১৪৩১   ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

তরুণ কণ্ঠ|Torunkantho
২২

ছাত্রদল নেতা মিঠুনকে এলাকাবাসীর সংবর্ধনা

তরুণ কণ্ঠ রিপোর্ট

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২৪  

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় কবি নজরুল সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মিঠুনকে সংবর্ধনা দিয়েছে তার এলাকাবাসী।

 

শুক্রবার (০৬ সেপ্টেম্বর) পটুয়াখালীর গলাচিপা উপজেলার চর কাজল-চর বিশ্বাসে তার নিজ এলাকায় এ সংবর্ধনার আয়োজন দেয় এলাকাবাসী। 

 

মিঠুন তার জন্মস্থান চর বিশ্বাসে আগমণ উপলক্ষে চর বিশ্বাস ইউনিয়ন বিএনপি, চর কাজল ইউনিয়ন বিএনপি, চর শিবা সাংগঠনিক ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সাধারণ ছাত্র-জনতা তাকে শুভেচ্ছা জানাতে শতাধিক মোটর সাইকেল নিয়ে শোডাইন দিয়ে চর কাজল লঞ্চঘাট থেকে তাকে রিসিভ করেন।

ঘাট থেকে সে নেতাকর্মীদের সাথে নিয়ে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদ রাসেল এর কবর জিয়ারত শেষ করে চর কাজল বাজার, চর বিশ্বাস বাজার ঘুরে চর বিশ্বাস ইউনিয়ন বিএনপির পার্টি অফিসে ইউনিয়ন বিএনপির সভাপতি জনাব বাকের বিশ্বাস ও সাধারণ সম্পাদক মজিবর সরদার নেতৃত্বে ছাত্রদল, যুবদল, সেচ্ছাসেবক দল, শ্রমিকদের দলের নেতৃবৃন্দ শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভা করেন।

 

সাইফুল ইসলাম মিঠুন জানান, দীর্ঘ ১মাস স্বৈরাচার বিরোরী আন্দোলনের পর ঢাকা থেকে আমি আমার জন্মস্থানে আসলে আমার এলাকাবাসী আমার প্রতি তাদের যে ভালবাসা প্রকাশ করেছে, তা ভাষায় প্রকাশ করার মতো নয়। আমি কোন নেতা নয়, আমি জনগনের ভাই-বন্ধু হয়ে পাশে থাকতে চাই। আমি সবসময় নিঃস্বার্থভাবে তাদের পাশে থাকতে চাই। 

 

এ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চর বিশ্বাস ইউনিয়ন বিএনপির সভাপতি বাকের বিশ্বাস, সাধারণ সম্পাদক মজিবর সরদার এবং স্থানীয় ছাত্রদল, যুবদল, সেচ্ছাসেবক দল, শ্রমিকদের দলের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো খবর