শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪   কার্তিক ২ ১৪৩১   ১৪ রবিউস সানি ১৪৪৬

তরুণ কণ্ঠ|Torunkantho
৭১

গাজীপুরে শ্রমিকদের অর্থ প্রদানকে ঘিরে বিভ্রান্তি সৃষ্টি: প্রতিবাদ

নজরুল ইসলাম,গাজীপুর।

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২৪  

গাজীপুর সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন রিজভী ও দপ্তর সম্পাদক আবু সাঈম মোল্লার বিরুদ্ধে সম্প্রতি প্রকাশিত বিভ্রান্তিকর সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে গাজীপুর সদর উপজেলা বিএনপি।

বুধবার (১৬ অক্টোবর) সকালে সদর উপজেলার হোতাপাড়া এলাকায় অবস্থিত ভাওয়াল পাঠাগারে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

তাদের দাবি, একটি পোশাক কারখানার ছাটাই কৃত শ্রমিকদের প্রাপ্য অর্থ প্রদানে অংশগ্রহণ করায় তাদের উদ্দেশ্য রাজনৈতিক প্রতি হিংসাপরায়ণ হয়ে মিথ্যাচার ও অপ-প্রচার করার চেষ্টা করা হচ্ছে।

সংবাদ সম্মেলনে জয়নাল আবেদীন রিজভী লিখিত বক্তব্যে জানান, "গত ১৪ অক্টোবর ২০২৪ তারিখে পলমল সাফা সোয়েটারস লিমিটেড-২ এর শ্রমিক ছাটাইয়ের পর শ্রমিকদের সকল ন্যায্য অর্থ প্রদান করা হয়। কারখানা কর্তৃপক্ষের অনুরোধে আমি সেখানে উপস্থিত ছিলাম এবং শ্রমিকদের সকল প্রাপ্য অর্থ সুশৃঙ্খল ও শান্তিপূর্ণ পরিবেশে বুঝিয়ে দেওয়া হয়।"

তিনি আরও বলেন, শ্রমিকদের অর্থ প্রদানের পর কিছু প্রতারক চক্র শ্রমিক নেতা সেজে জোরপূর্বক টাকা নিয়ে যায়। তবে এই ঘটনাকে কেন্দ্র করে একটি স্বার্থান্বেষী মহল মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে আমাদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করেছে এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেছে।

বিএনপি'র আদর্শ নেত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর,ফলুল হক মিলন এর দিকনির্দেশনায় দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব, শান্তি ও শৃঙ্খলা রক্ষায় অবিচল থেকে কাজ করার অঙ্গীকার করেন জয়নাল আবেদীন রিজভী। তিনি বলেন, "আমি সবসময় বিএনপি'র আদর্শ বাস্তবায়নে রাজপথে ছিলাম, আছি, থাকবো।"

সংবাদকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, "সাংবাদিকরা জাতির দর্পণ। আমি বিশ্বাস করি, তারা প্রকৃত সত্য উদঘাটন করবেন এবং যথাযথ সংবাদ প্রকাশ করবেন।"

জয়নাল আবেদীন রিজভী দেশের মানুষের পাশে থেকে কাজ করার এবং সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে অবিচল থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। তিনি সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

এই বিভাগের আরো খবর