মঙ্গলবার   ২২ অক্টোবর ২০২৪   কার্তিক ৭ ১৪৩১   ১৮ রবিউস সানি ১৪৪৬

তরুণ কণ্ঠ|Torunkantho
১২

গাজীপুরে জয়দেবপুর থানার পৃথক অভিযানে গ্রেফতার ১২

নজরুল ইসলাম,গাজীপুর

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২৪  

গাজীপুরের জয়দেবপুর থানা পুলিশের পৃথক অভিযানে হেরোইন সহ দুই মাদক কারবারি এবং আট জুয়াড়িকে আটক করা হয়েছে। এছাড়া বিশেষ ক্ষমতায়নে দু’জনকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, প্রকাশ্য জুয়া আইন ও বিশেষ ক্ষমতা আইন সহ ৩টি মামলা দায়ের করা হয়।

সোমবার (২১ অক্টোবর) রাতে জয়দেবপুর থানাধীন বাড়িয়া ইউনিয়নের কুমুন বাজার এবং 
পিরুজালী ইউনিয়নের মধ্যপাড়া এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। 

পুলিশ সূত্রে জানা যায়, ২১ অক্টোবর সন্ধ্যা ৬টার দিকে জয়দেবপুর থানাধীন বাড়িয়া ইউনিয়নের কুমুন বাজারের দক্ষিণ-পূর্ব পাশে কার্তিক চন্দ্র দাসের খালি জায়গা হতে হাবিবুর রহমান শেখ ওরফে হাবু (৪৫) এবং সোহেল রানা (৪৭), সহ দুই আসামিকে গ্রেফতার করা হয়। 

এদের কাছ থেকে মোট ৪৫ গ্রাম কথিত হেরোইন উদ্ধার করা হয়। যার বাজারমূল্য প্রায় চার লক্ষ পঞ্চাশ হাজার টাকা। এ ঘটনায় জয়দেবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করা হয়েছে।

অন্যদিকে, একই দিনে রাত সাড়ে এগারোটার দিকে পিরুজালী ইউনিয়নের পিরুজালী মধ্যপাড়া এলাকায় গফুরের বসতঘরে পুলিশ অভিযান চালায়। এসময় প্রকাশ্যে তাস ও টাকা দিয়ে জুয়া খেলা অবস্থায় ৮ জনকে আটক করা হয়। 

আটককৃতরা হলেন: আব্দুল গফুর (৫০), হাসান (২৪), নজরুল (৩৬), আবুল হাসেম (৫৫), মেহেদী হাসান (২০), মোঃ তোফাজ্জল (৩৫), মোঃ মাসুম (৩৫), এবং জাকির হোসেন (৪০)। তাদের বিরুদ্ধে জয়দেবপুর থানায় প্রকাশ্য জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়াও বিশেষ ক্ষমতায়নে হাবিবুর রহমান (৪৯) ও সোহেল রানা (৪৭) নামে দু'জনকে গ্রেফতার করা হয়। 

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম জানান, জয়দেবপুর থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে হেরোইন ও জুয়াড়ি সহ মোট ১২ জনকে গ্রেফতার করা হয়। এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও প্রকাশ্য জুয়া আইন এবং বিশেষ ক্ষমতায়নে মোট ৩টি মামলা দায়ের করা হয়েছে। পরে মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে আসামিদের আদালতে পাঠানো হয়।

এই বিভাগের আরো খবর