মঙ্গলবার   ২২ অক্টোবর ২০২৪   কার্তিক ৬ ১৪৩১   ১৮ রবিউস সানি ১৪৪৬

তরুণ কণ্ঠ|Torunkantho
২৩

বাফুফে নির্বাচন: প্রথম দিনে মনোনয়ন প্রত্যাহার করলেন দুজন

তরুণ কণ্ঠ রিপোর্ট

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২৪  

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন আগামী ২৬ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইতোমধ্যেই নির্বাচনের জন্য নমিনেশন বিক্রি ও যাচাই-বাছাই সম্পন্ন হয়েছে।

আজ ছিল মনোনয়ন প্রত্যাহারের প্রথম দিন, এবং এই সময়ে দুই জন প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করেছেন।
বাফুফে সূত্রে জানা গেছে বর্তমান নির্বাহী কমিটির সদস্য সাইফুল ইসলাম এবং নীলফামারীর সংগঠক আব্দুল হাফিজ আজ দুপুরের পর প্রার্থিতা প্রত্যাহার করে নেন। আগামীকাল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। সকাল দশটা থেকে দুপুর দুইটা পর্যন্ত প্রত্যাহারের সময় রয়েছে। এই শেষ দিনে বড় নামের প্রার্থীরা মনোনয়ন প্রত্যাহার করতে পারেন, এমনটি ইঙ্গিত পাওয়া যাচ্ছে।  

এদিকে, নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্যে নির্বাচনী উত্তেজনা দেখা দিয়েছে। বিভিন্ন ক্লাব ও সংগঠনের প্রতিনিধিরা নির্বাচনের ফলাফল নিয়ে ব্যাপক আলোচনা করছেন। নির্বাচনী প্রচারণার দিনগুলি সামনে আসার সাথে সাথে পরিস্থিতি আরও জমে উঠবে বলে ধারণা করা হচ্ছে।

দেশের ফুটবলের উন্নয়নে নতুন নেতৃত্ব প্রয়োজন, এবং এ নির্বাচন তার গুরুত্বপূর্ণ অংশ হতে চলেছে। সকলের নজর এখন আগামীকাল অনুষ্ঠিত মনোনয়ন প্রত্যাহারের ফলাফলের দিকে।

বাংলাদেশের ফুটবলকে নতুন দিগন্তে নিয়ে যাওয়ার জন্য নির্বাচনের এই প্রক্রিয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। সকল ফুটবলপ্রেমী ও সংশ্লিষ্ট মহলের প্রত্যাশা, নির্বাচনের মাধ্যমে বাংলাদেশ ফুটবল আরও উন্নতির পথে এগিয়ে যাবে।

এই বিভাগের আরো খবর