শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪   কার্তিক ২ ১৪৩১   ১৪ রবিউস সানি ১৪৪৬

তরুণ কণ্ঠ|Torunkantho
১৮০

আম্বানির ছেলের বিয়েতে শাহরুখের সঙ্গে দেখা, যা বললেন জন সিনা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪ জুলাই ২০২৪  

রাজকীয় এক বিয়ে দেখলো গোটা বিশ্ব। প্রথম দুই পর্বের প্রাক বিবাহ শেষে গত ১২ জুলাই অনুষ্ঠিত হলো ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের বিয়ের মূল আয়োজন। 

ছোট ছেলের তিন পর্বের এই বিয়ের আয়োজনে প্রায় কয়েক হাজার কোটি টাকা খরচ করেছেন মুকেশ আম্বানি। যেখানে হাজির ছিলেন বলিউড-হলিউড থেকে শুরু করে বিশ্বের অন্যতম ধনকুবের ও খেলোয়াড়রা। তাদেরই একজন জনপ্রিয় রেসলার ও হলিউড অভিনেতা জন সিনা। অনন্ত-রাধিকার বিয়েতে মার্কিন মুলুক থেকে ভারতে উড়ে এসেছিলেন তিনিও। 

জমকালো এই বিয়েতে কাটানো ২৪ ঘণ্টা স্মরণীয় হয়ে থাকবে বলে মন্তব্য করেছেন এই রেসলার। যেখানে জন সিনার সঙ্গে দেখা হয়েছিল বলিউড বাদশাহ শাহরুখ খানের। দুজনে একসঙ্গে ফ্রেমবন্দিও হয়েছেন। সেই ছবি নিজের এক্স অ্যাকাউন্টে প্রকাশ করে অনন্ত-রাধিকার বিয়ের অভিজ্ঞতা জানিয়েছেন তিনি। 

যেখানে জন সিনা লিখেছেন,  ‘এটি একটি অনন্য এবং আশ্চর্যজনক মুহূর্ত। ২৪ ঘণ্টা অসাধারণ কেটেছে। এই সময়টাকে এখনও বিশ্বাস করতে পারছি না। আমি আম্বানি পরিবারের প্রতি অত্যন্ত কৃতজ্ঞ এবং আথিতেয়তায় আমি মুগ্ধ।’

এই রেসলার আরও লেখেন, ‘অনেক অবিস্মরণীয় মুহূর্ত দিয়ে ভরা একটি অভিজ্ঞতা। যা আমাকে অগণিত নতুন বন্ধুদের সঙ্গে দেখা করার সুযোগ করে দিয়েছে। এর মধ্যে শাহরুখ খানও রয়েছেন। তাকে ব্যক্তিগতভাবে বলতে পেরেছি, তিনি আমার জীবনে কতটা ইতিবাচক প্রভাব ফেলেছেন।’

জন সিনার এই পোস্ট দেখে শাহরুখ ভক্তরাও বেশ খুশি হয়েছেন। বলিউড বাদশাহর ভক্ত হলিউড কিংবা রেসলিং জগতেও রয়েছে সেটাও মন্তব্য করেছেন তারা। 

জন সিনাকে আগামীতে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ‘হেডস অফ স্টেট’ চলচ্চিত্রে। ইতোমধ্যেই অভিনেতা হিসেবেও নিজের অবস্থান পোক্ত করেছেন একসময়ের জনপ্রিয় এই রেসলার। 

এই বিভাগের আরো খবর